x 
Empty Product

স্যামসাং অফিসিয়াল কেউ কি আছেন, কিছু কি করবেন?

User Rating:  / 0
PoorBest 

Samsung অথরাইজড শপ থেকে দারাজের মাধ্যমে Samsung M20 ২টা সেট অর্ডার করি ১১ই মার্চ। প্রিপ্যামেন্ট করে। আজ ১লা এপ্রিল। ২১দিন পার হয়ে গেল। এখনো পর্যন্ত সেট ডেলিভারির কোন নাম নেই।
স্যামসাং বাংলাদেশের পেইজে মেসেজ করেছি কয়েকবার। তারা উত্তরে বলে ধ্রুত ব্যবস্থা করছে, সেট ডেলিভারি ধ্রুত দেওয়া হবে। এই কথা বলার পরেও ১.৫ সপ্তাহ চলে গেল। এখনো সেট ডেলিভারি পেলাম না।


দারাজের কাছে ইমেইল, কল দিলে বলছে,  কিছুটা সময় দিয়ে সহযোগীতা করুন। আমরা ধ্রুত ডেলিভারির ব্যবস্থা করছি। স্যামসাং বাংলাদেশ এখনো তাদের হাতে সেট দেয়নি বলেই, অর্ডার ডেলিভারি দেওয়ার জন্য। স্যামসাং সেট ডেলিভারি দিলেই তারা অতি ধ্রুত পাঠিয়ে দিবে।
অথচ,
স্যামসাং তাদের ওয়েবসাইটের মাধ্যমে এখনো Samsung M20 সেটটি সেল করছে। এবং তাদের শোরুমেও সেটটি আছে। কিন্তু এই ২১ দিন ধরে আমার টাকা আটকিয়ে রেখে, এখনো সেট ডেলিভারি দিচ্ছে না, যেখানে সেট ডেলিভারি এর ডেইট ছিল ১৬-১৮ মার্চ তারিখের মধ্যে।
দারাজ ও কোন হেল্প করছে না, আর স্যামসাং ও কোন হেল্প করছে না। এটা কি অরাজক দেশে বসবাস করছি? এভাবে দেশের ই-কমার্সের উন্নতি হবে? যেখানে বিশ্বাসই করতে পারছি না, ১৮তারিখের মধ্যে ডেলিভারি ডেইট দিয়ে আরেকটা নতুন মাস চলে আসল।

কেউ কি আছেন আমাকে সাহায্য করার মত??
#স্যামসাং অফিসিয়াল কেউ কি আছেন, কিছু কি করবেন??

credit: Amit Deb Nath

Leave your comments

0
terms and condition.
  • No comments found